যেকোন দুর্যোগ ও সংকটময় পরিস্থিতিতে সাংবাদিকদের পাশে থাকেন প্রধানমন্ত্রী

0
51

নিজস্ব প্রতিবেদক
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, ‘দেশের যেকোন দুর্যোগ ও সংকটময় পরিস্থিতিতে সাংবাদিক সমাজের পাশে এসে দাঁড়ান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ করে প্রতিবছর সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে অসুস্থ, দুস্থ, অসহায় সাংবাদিকদের তিনি আর্থিক সহায়তা দিয়ে থাকেন। এবার বিশ্বব্যাপী করোনা মহামারীর এই কঠিন পরিস্থিতির মধ্যে সাংবাদিকদের কথা বিবেচনায় রেখে বিশেষ আর্থিক সহায়তা প্রদান করেছেন যা মানবিকতার অন্যতম উদাহরণ।’

আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) খুলনা প্রেস ক্লাবের শহীদ সাংবাদিক হুমায়ূন কবীর বালু মিলনায়তনে করোনাকালীন পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল হতে খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) এর সদস্যদের মাঝে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

বিশেষ অতিথির বক্তৃতায় খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, করোনা পরিস্থিতির শুরু থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব পেশার মানুষকে সহযোগিতা করে চলেছেন। সাংবাদিকরাও পর্যায়ক্রমে সহায়তা পাচ্ছেন। এমন মানবিক উদ্যোগ নেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সাঈয়েদুজ্জামান স¤্রাট এবং যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজা, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ।

এসময় উপস্থিত ছিলেন বিএফইউজে’র নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা, কেইউজে’র কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here