বান্ধবীকে সাড়ে ছয় কোটি টাকার আংটি দিয়েছেন রোনালদো

0
68

স্পোর্টস ডেস্ক
মেসি না রোনালদো, কে বেশি জনপ্রিয়? দুই সুপারস্টারের ফ্যানদের মধ্যে এ নিয়ে দড়ি টানাটানি চলতেই পারে, তবে সোশ্যাল মিডিয়ায় বলছে ‘এলএম ১০’-এর থেকে ‘সিআর ৭’ অনেক এগিয়ে। তবে এবার খেলার জন্য নয়, বান্ধবীকে দেওয়া এনগেজমেন্ট রিংয়ের দামের সূত্রে খবরের শিরোনামে উঠে এলেন রোনালদো।

বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক রোনালদোর। তাঁদের চার সন্তানও রয়েছে। রোনালদোর ঘনিষ্ঠমহল সূত্রের খবর, এবার সম্পর্কটাকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন সিআর ৭ ও তাঁর বান্ধবী। একটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়, সম্প্রতি বান্ধবী জর্জিনাকে এনগেজমেন্ট রিং দিয়েছেন রোনালদো। সেই এনগেজমেন্ট রিংয়ের দাম কত জানেন?

এক ব্রিটিশ সংবাদপত্রের দাবি, এনগেজমেন্ট রিংটির দাম প্রায় ৬ লক্ষ পাউন্ড, অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় যার দাম প্রায় সাড়ে ৬ কোটি টাকা। ওই সংবাদপত্রে আরও দাবি করা হয়েছে, গত মাসে ফ্রান্সের এক সৈকত এলাকায় ছুটি কাটাতে গিয়েছিলেন রোনালদো। সেখানেই বান্ধবীকে এই রিংটি দেন তিনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবি এবং ভিডিও পোস্ট করেছেন জর্জিনা। সেখানে তাঁর হাতে রিংটি দেখা যাচ্ছে। সঙ্গে তার হাতে ধরা আছে একটি গোলাপও।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here