বাঘারপাড়ায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে আওয়ামী লীগের এমপি প্রার্থী আলমগীর হাসান

0
239

আমাদের খুলনা ডেস্ক
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা এসএম আলমগীর হাসান রাজিব বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। যে কারনে এ দেশে হিন্দু-মুসলিম এক সাথে শান্তিতে বসবাস করে আসছে। তিনি বলেন, করোনা সংকটের কারনে এবার স্বাস্থ্যবিধি মেনে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয়া দূর্গা পূজা পালিত হচ্ছে।

রোববার শারদীয়া দূর্গোৎসবের মহানবমীতে যশোরের বাঘারপাড়ায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে গিয়ে হিন্দুধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি। এ সময় বাঘারপাড়ার ধলগ্রাম ইউনিয়ন সহ বেশ কয়েকটি ইউনিয়নের পূজা মণ্ডপে আর্থিক সহায়তা প্রদান করেন সাবেক এই ছাত্রলীগ নেতা।এর আগে শনিবার উপজেলার বেশ কয়েকটি পূজা মণ্ডপ পরিদর্শনসহ আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।

বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে তার সাথে ছিলেন ছিলেন,মুক্তিযুদ্ধা মেজবার কাজী,আওয়ামী লীগ নেতা খোকন সরদার,বাহারুল ইসলাম বাবু,যুবলীগের নাহিদ হাসান,সাইফুল ইসলাম,ছাত্রলীগ নেতা অন্তর হাসান, শশাংক অধিকারী গোপাল,দেবেন্দ্রনাথ দেবু,বিকাশ ঘোষ,রবিন পাল,রোমান হাসান,জাহিদ হাসান প্রমুখ।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক (বর্তমান এই কমিটির সদস্য) ও সাবেক ছাত্রলীগ নেতা এসএম আলমগীর হাসান রাজিব যশোর-৪ আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।এলাকায় সাধারন জনগনের মাঝে ব্যপক জনপ্রিয়।

তিনি ছাত্র জীবনে বিএল কলেজ শাখার সভাপতি, খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাসহ বিভিন্ন গুরত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। মুক্তিযোদ্ধা পরিবারের এই সন্তান বিএনপি আমলে ছাত্রলীগ করার অপরাধে তাকে একাধিকবার মামলা-হামলার শিকার হতে হয়। রাজনীতির পাশাপাশি বর্তমানে তিনি একজন সফল গার্মেন্টস ব্যবসায়ী।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here