ঘরবন্দি দীপিকার সময় কাটছে যেভাবে

0
25

বিনোদন ডেস্ক
যেকোনো বিষয়েই সচেতনতার কোনো বিকল্প হয় না। সারা বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতেও যেহেতু মরণ ভাইরাস করোনার ছোবল আছড়ে পড়েছে, তাই সাধারণ মানুষের পাশাপাশি বিশেষ সতর্কতা ও সাবধানতা অবলম্বন করছেন তারকারাও।

সেই ধারাবাহিকতায় করোনা আতঙ্কের শুরুতেই ফ্রান্সে একটি ফ্যাশন শো বাতিল করেন বলিউডের এই সময়ের সবচেয়ে দামি নায়িকা দীপিকা পাড়ুকোন। বর্তমানে করোনা মোকাবিলায় তিনি নিজেকে স্বেচ্ছায় গৃহবন্দি করে রেখেছেন। বাড়িতেই নিজের সঙ্গে সময় কাটাচ্ছেন এই বলি-নায়িকা।

কাজের ব্যস্ততায় সাধারণত নিজেকে সময় দিতে পারেন না দীপিকা। কিন্তু কীভাবে সময় কাটছে অভিনেত্রীর? ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে সেটাই বুঝিয়ে দিয়েছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, ফেস রোলার নিয়ে নিজের ত্বকের ও মুখের যতœ নিচ্ছেন দীপিকা।

শুধু তাই নয়, কখনও নিজের ওয়ার্ড্রোবও গুছিয়ে রাখছেন নায়িকা। সে ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে খুশি ‘পদ্মাবত’ তারকার ভক্তরা।

কাজের ক্ষেত্রে এ মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল দীপিকার ‘৮৩’ ছবিটি। কবির খান পরিচালিত সে ছবিতে দীপিকার নায়ক তার স্বামী রণবীর সিং। কিন্তু করোনার কারণে পিছিয়ে গেছে ছবির মুক্তি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here