গুরু রানধাওয়ার ওপর ভয়াবহ হামলা

0
56

বিনোদন ডেস্ক
সাম্প্রতিক সময় ভারতের জনপ্রিয় গায়ক গুরু রানধাওয়া। কানাডার ভ্যাঙ্কুভারে অজ্ঞাত পরিচয় ব্যক্তির হাতে আক্রমণের শিকার হলেন তিনি।

রোববার (২৮ জুলাই) রাতে ভ্যাঙ্কুভারে একটি কনসার্টে যোগ দিতে গিয়েছিলেন এ গায়ক। সেখানেই আক্রমণের শিকার হন অজ্ঞাত পরিচয় ব্যক্তির হাতে। জানা গিয়েছে, এ আক্রমণে মাথায় চোট পেয়েছেন গায়ক। কপালে চারটি স্টিচ পরেছে তার।

ভ্যাঙ্কুভারের রাণী এলিজাবেথ থিয়েটারে গানের জলসায় যোগ দিতে গিয়েছিলেন গুরসারানজোত সিং রানধাওয়া। কনসার্ট শেষে বেরিয়ে আসার পথেই অজ্ঞাত পরিচয় ব্যক্তির হাতে আক্রান্ত হন তিনি। সাম্প্রতিক সময় গানের জগতে একটি অতি পরিচিত নাম গুরু রানধাওয়া। অজস্র ফ্যান ফলোয়ার রয়েছে এই গায়কের। সম্প্রতি জনপ্রিয় ব়্যাপার পিটবুলের সঙ্গে যৌথভাবে একটি গান গেয়েছেন রানধাওয়া। তাদের গানটির নাম ‘স্লোলি স্লোলি।’

পঞ্জাবি, ইংরাজি এবং স্প্যানিশ ভাষায় গানের কথা লেখা হয়েছে। এছাড়াও দিলজিৎ দসাংঝ এবং কৃতি শ্যানন অভিনীত ছবি অর্জুন পাতিয়ালার সমস্ত গানগুলিই তার গাওয়া। শাহো ছবিতে ইন্নি সোনি গানটিও গেয়েছেন তিনি। লাহোর গানটি গেয়ে দর্শকদের নজরে এসেছিলেন গায়ক। হিন্দি মিডিয়াম ছবিতে গান গেয়ে বলিউডে পা দিয়েছিলেন গায়ক।

এখনও আক্রমণকারী ব্যক্তির পরিচয় জানা যায়নি। তবে রিপোর্ট বলছে, ২৭ বছরের এই গায়কের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। অনুষ্ঠান দেখতে আসা দর্শকরা জানিয়েছেন, ওই হামলাকারী ভীষণ অভদ্র আচরণ করছিলেন। এমনকি রানধাওয়া যখন স্টেজে গান গাইছিলেন তখনও অভদ্র আচরণ করে যাচ্ছিলেন ওই ব্যক্তি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here