খুলনায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে চারটি প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা অর্থদন্ড

0
74

আমাদের খুলনা ডেস্ক
খুলনা জেলার ডুমুরিয়া উপজেলায় অভিযান চালিয়ে চারটি প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ বৃহস্পতিবার অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম জানান, ডুমুরিয়া বাজারে নোংরা পরিবেশে মিষ্টি তৈরি ও মূল্য তালিকা না থাকায় তৃষ্না মিষ্টান্ন ভান্ডারকে ২ হাজার টাকা, রাধা মিষ্টি ঘরকে ২ হাজার টাকা, তৃষ্ণা হোটেলকে ১ হাজার টাকা এবং ডুমুরিয়া পোস্ট অফিস মোড় এলাকায় নোংরা পরিবেশে কেক, বিস্কিট তৈরি করার অপরাধে মায়ের দোয়া বেকারিকে ৩ হাজার টাকা প্রশাসনিক ব্যবস্থায় জরিমানা করা হয়। ওষুধসহ নিত্য প্রয়োজনীয় পন্যের দোকান তদারকি করে সঠিক দামে বিক্রয় করা, মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রয় না করা, ক্রয় রশিদ সংরক্ষণ, মূল্যতালিকা যথাযথভাবে প্রর্দশন করাসহ সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখা ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ মেনে ব্যবসা পরিচালনা করার অনুরোধ করা হয়। সহযোগিতা করেন ডুমুরিয়া থানা পুলিশ ও স্যানিটারি ইনসপেক্টর। জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here