খুলনায় এন‌জিও তে চুরি

0
73

আমাদের খুলনা ডেস্ক

খুলনা মহানগরীর বসুপাড়া নর্থখাল ব্যাংক রোড ৫২-সুলাইমান নগর এলাকায় অবস্থিত একটি বেসরকারি উন্নয়ন সংস্থা ‘রূপসা’ কার্যালয়ে চুরির ঘটনা ঘটে।

রূপসা সংস্থা সূত্রে জানা গেছে, সোমবার (১১ জানুয়ারি) অফিসের কার্যক্রম শেষে সবকিছু বন্ধ করে বের হয়ে যান কর্মকর্তা-কর্মচারীরা। পরের দিন মঙ্গলবার (১২ জানুয়ারি) বেলা সাড়ে নয়টার দিকে রূপসা সংস্থার অফিস সহকারি কেয়া খাতুন অফিসকক্ষে ঢুকে দেখেন অফিসের ভিতরে ও টেবিলের ওপর এলোমেলো। টেবিলের ওপরে রাখা ল্যাপটপ নেই। অফিসের একটি জানালা ভাঙা। এ ঘটনায় সোনাডাঙ্গা মডেল থানায় চুরির মামলা দায়েরের প্রস্তুতি নেয় রুপসা উন্নয়ন সংস্থা।

রূপসা সংস্থার হিসাবরক্ষক ফিরোজা খানম  বলেন, আগেও তাঁর বাসা থেকে টাকা-পয়সা, স্বর্ণালংকার ও ল্যাপটপসহ মূল্যবান জিনিস চুরি হয়েছে। আবার এ বছরও তাঁর অফিসের জানালার গ্রিল ভেঙে চারটি দামি ল্যাপটপ ও একটি ক্যামেরা এবং টাকা-পয়সা চুরি করল চোরেরা। পুলিশ এখন পর্যন্ত কিছুই করতে পারেনি।

সম্প্রতি সুলাইমান নগরের একাধিক বাসিন্দা জানিয়েছেন, এ এলাকায় প্রায়ই চুরির ঘটনা ঘটে। বাসার স্বর্ণালংকার, টিভি, মোবাইলসহ বিভিন্ন জিনিসপত্র চুরি হচ্ছে। বেশির ভাগ ভুক্তভোগী থানায় মামলা করছেন না। কারণ মামলা করে কোনো প্রতিকার মেলে না। উদ্ধারও হয় না চুরি হওয়া মালামাল।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here