খুলনায় আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, গ্রেফতার ১

0
226

নিজস্ব প্রতিবেদক
খুলনায় ভূমি অফিসে চাকরির প্রলোভন দেখিয়ে এক নারীকে প্রতারণার দায়ে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এছাড়াও ইন্টারভিউয়ের নামে ওই নারীকে অজ্ঞান করে আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে আসছিল চক্রটি।

ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৬ এর সদস্যরা সেন নামে একজনকে গ্রেফতার করেছে। অশ্লীল ভিডিও ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে যৌন হয়রানি ও মোটা অংকের টাকা দাবি করছিল সে।

র‌্যাব-৬ সূত্র জানিয়েছে, গত ২৮ জুলাই এক নারী র‌্যাব-৬ কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, জনৈক সেন তাকে সাব-রেজিস্ট্রার অফিসে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে প্রায় দুই লাখ টাকা হাতিয়ে নিয়েছে। এরপর ওই নারীকে চাকরির ব্যাপারে খুলনা মহানগরীর একটি বাসার ঠিকানা দিয়ে বলে সেখানে গিয়ে চাকরির ইন্টারভিউ দিতে।

সেনের কথামতো ওই নারী সেই বাসায় গেলে সেন তাকে বিভিন্ন রকমের খাবার খেতে দেয়; যা খেয়ে অজ্ঞান হয়ে পড়েন ভুক্তভোগী নারী। এ সুযোগে প্রতারক সেন তার আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে। পরবর্তীতে আপত্তিকর ছবি ও ভিডিও দেখিয়ে সেন তাকে ব্ল্যাকমেইল শুরু করে। নানা ধরনের কুপ্রস্তাব দেয়। একই সঙ্গে মোটা অংকের টাকা দাবি করে। টাকা না দিলে তার ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয় সেন।

ওই নারীর অভিযোগের প্রেক্ষিতে বুধবার রাতে খুলনার সদর থানা এলাকা থেকে অভিযুক্ত সেনকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত সেনের কাছ থেকে একটি মোবাইল ফোন, দুটি সিমকার্ড, একটি মেমোরি কার্ড জব্দ করা হয়। জব্দকৃত এসব ডিভাইস পর্যালোচনা করে ওই নারীর আপত্তিকর ছবি ও ভিডিও উদ্ধার করে র‌্যাব-৬। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেন ভিকটিমকে অচেতন করে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ এবং ২ লাখ টাকা চাকরির প্রলোভন দেখিয়ে হাতিয়ে নেয়ার সত্যতা স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here