করোনা : খুলনায় ৪ এপ্রিল পর্যন্ত সুপার মার্কেট ও দোকানপাট বন্ধ

0
51

আমাদের খুলনা ডেস্ক
করোনাভাইরাস রোধে করোনা ভাইরাস মোকাবেলার লক্ষে খুলনার সকল ওষুধের দোকান, ক্লিনিক ও হাসপাতাল, কাঁচা বাজার, মাছ-মাংসের দোকান, খাবারের দোকান ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান ব্যতীত সকল ধরনের মার্কেট, শপিংমলসহ অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান আগামীকাল ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। গতকাল মঙ্গলবার খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজি আমিনুল হক এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। এতে আরো উল্লেখ করা হয়, করোনাভাইরাস সতর্কে সরকারের যে কোন নির্দেশনা গুরুত্বের সাথে মেনে চলার জন্য সকলকে বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

এদিকে গতকাল খুলনা প্লাস্টিক রিসাইকেলিং ব্যবসায়ী এসোসিয়েশনের এক প্রেস বিজ্ঞপ্তিতে সরকারি নির্দেশনা মোতাকেত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সকল প্লাস্টিক কারখানাগুলি বন্ধ রাখার ঘোষণা দেয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোঃ মনির হোসেন, সাধারণ সম্পাদক এম এন ইসলাম রনি, আঃ ওয়াদুদ মিয়া, হাসিবুর রহমান, নীল চাঁদ মাতুব্বর, দেবদাস রায়, মোঃ দিদারুল ইসলাম, মোঃ হানিফ, মোঃ এজাজুল মীর রেজা, মোঃ রবিউল ইসলাম, মোঃ হাবিব, মোঃ ইউনুছ প্রমুখ।

এদিকে গতকাল সরেজমিনে দেখা যায়, করোনাভাইরাসের প্রভাব সন্ধ্যার পর থেকে দোকানপাটে পড়তে শুরু করে। নগরীর বিভিন্ন স্থানে গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার মধ্যে দোকানপাট বন্ধ হয়ে যায়। কিছু কিছু স্থানে এরপরেও বন্ধ হয়েছে। মোড়ে মোড়ে চায়ের দোকানে মানুষকে আড্ডা দিতে দেখা যায়নি। প্রয়োজন ছাড়া সাধারণ জনগণ ঘরের বাইরে বের হচ্ছেন না।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here