এ বছর বিয়ের সম্ভাবনায় আছেন বলিউডের যে তারকা জুটিরা

0
91

বিনোদন ডেস্ক
২০১৯ সালে বলিউডের তারা ঝলমলে দুনিয়ার বড় কোন তারকার বিয়ে দেখা যায়নি। তবে ২০২০ সালে কয়েকটি বড় তারকা জুটির বিয়ের সম্ভাবনা রয়েছে। দেখে নেওয়া যাক- সম্ভাবনাময় এই তালিকায় কারা আছেন, আর কাদের প্রেম আপাতত ছাদনাতলা পর্যন্ত গড়ানোর সম্ভাবনা নেই।

আলিয়া ভাট ও রণবীর কাপুর
রণবীর কাপুরের আগের সম্পর্কগুলোও খুব আলোচিত ছিল। ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোনসহ নাম না জানা আরও অনেকের সাথেই সম্পর্ক করা অভিজ্ঞতা রয়েছে তার। ফলে প্রেমিকাকে প্রতিশ্রুতি দিতে তার মধ্যে ভয় কাজ করাটাই স্বাভাবিক। তবে এবার মনে হচ্ছে সিঁকে ছিড়বেই। কারণ আলিয়া ভাটকে রণবীরের পরিবার, বিশেষত মা নীতু কাপুর অনেক আদর করেই মেনে নিয়েছেন। তাছাড়া তাদের সম্পর্ক বেশ শক্তপোক্ত ভিত্তি পেয়ে গেছে ইতোমধ্যে। ফলে ২০২০ সালের শেষ নাগাদ তারা গাঁটছড়া বাঁধবেন বলেই গুঞ্জন শোনা যাচ্ছে।

বরুণ ধাওয়ান ও নাতাশা দলল
বলিউডে আসার আগে থেকেই প্রেমিকা নাতাশার সঙ্গে বরুণের সম্পর্ক রয়েছে। ছয় বছরের প্রেমকে ২০২০ সালেই পরিণয়ে পরিণত করার চিন্তা-ভাবনা রয়েছে তাদের। এ বছরের মাঝামাঝি তাদের বিয়ে হতে পারে।

দিশা পাটানি ও টাইগার শ্রফ
এ বছর তাদের বিয়ের আশা না করাই ভালো। খুব শিগগিরই তারা বিয়ে করবেন না। কারণ দু’জনেই দারুণ প্রতিযোগিতামূলক ও উঠতি সময় পার করছেন। টাইগার অনেকটাই এগিয়ে গেছেন তার ক্যারিয়ারে। কিন্তু দিশার তো কেবল শুরু মাত্র। এখনই তিনি মিসেস শ্রফ হবেন না, একথা নিশ্চিত করেই বলা যায়।

অর্জুন কাপুর ও মালাইকা অরোরা
এই জুটিরও কোন বিয়ের পরিকল্পনা নেই। তারা শুধু একসঙ্গে চলতে-ঘুরতে ও থাকতেই পছন্দ করেন। এদিকে অর্জুন চান তার বোন অংশুলার বিয়ে তার আগে হোক। তাই ২০২০ সালে এই জুটি শুধু প্রেমিক জুটি হয়েই থাকবেন বলে আশা করা যায়।

লুলিয়া ভেন্টুর – সালমান খান
সালমান খান নাকি তার রোমানিয়ান প্রেমিকা লুলিয়াকে বিয়ে করতেই চেয়েছিলেন। কিন্তু লুলিয়া তার সঙ্গী হয়ে থাকতেই বরং বেশি পছন্দ করেন। ফলে সালমানের ঘরে আপাতত কোন বিয়ের ঘণ্টা বাজছে না। করণ জোহরকে একবার ভাইজান বলেছিলেন, তিনি নাকি তার স্ত্রীর জন্য তার ভার্জিনিটি রক্ষা করছেন। এখন শঙ্কা দেখা দিয়েছে, একজন ভার্জিন হিসেবেই তিনি কি আমৃত্যু চিরকুমার থেকে যাবেন?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here