এবার বিয়ে করলেন ক্রিকেটার মেহেদী হাসান

0
50

হঠাৎই যেন বিয়ের ধুম পড়েছে ক্রিকেট পাড়ায়। মোসাদ্দেক সৈকত, নাজমুল হাসান শান্ত, সাদমান ইসলামরা সম্প্রতি বিয়ে করেছেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন জাতীয় দলের স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান। রবিবার (২৬ জুলাই) সন্ধ্যায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন খুলনার এ তরুণ তারকা ক্রিকেটার। বয়রায় মেহেদীর মামার বাসায় একেবারেই ঘরোয়া পরিবেশে বিবাহের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। ২৫ বছর বয়সী এই ক্রিকেটারের সহধর্মিনীর নাম ঋতু। খুলনা সরকারি মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী হিসেবে অধ্যয়নরত আছেন ঋতু।

বিয়ে করলেও নিজের কাজের সঙ্গে কোনো আপোষ করেননি মেহেদী। বিয়ের পরদিনই আবু নাসের স্টেডিয়ামে অনুশীলন করেছেন এই ক্রিকেটার। মেহেদী নিজেই প্রতিবেদকের কাছে বিয়ের খবর নিশ্চিত করেন এবং সকলের কাছে দোয়া প্রত্যাশা করেন।

মেহেদী বলেন, ‘করোনার কারণেই বিয়ের আনুষ্ঠানিকতা বড় করা হয়নি। দুই পরিবারের একেবারেই ঘনিষ্ঠজনদের নিয়ে বিবাহের কাজ সম্পন্ন করা হয়েছে। করোনা পরবর্তী সময়ে বড় করে অনুষ্ঠান করার ইচ্ছা আছে।’

প্রেমের সম্পর্ক নয়, বরং পারিবারিক ইচ্ছাতেই এই বিয়ে হয়েছে বলে জানিয়েছেন মেহেদী। নতুন এই পথচলায় সবার দোয়া প্রার্থনা করেন তিনি। মেহেদী বলেন, ‘নতুন পথচলায় সবাইকে পাশে পেতে চাই। সবার দোয়া চাই।’

২০১৮ সালে সিলেটে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে জাতীয় দলের জার্সি পরেন মেহেদী। এখনও পর্যন্ত এই ফরমেটে চারটি ম্যাচ খেলেছেন এই ক্রিকেটার। এছাড়া বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে দারুণ পারফরমেন্স সবার নজর কেড়েছিলেন তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here