অ্যাসিড আক্রান্তদের পাশে দীপিকা-রণবীর

0
79

বিনোদন ডেস্ক
সম্প্রতি নিজের ৩৪তম জন্মদিনে স্বামী রণবীর সিংকে নিয়ে অ্যাসিড আক্রান্ত নারীদের সঙ্গে সময় কাটিয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। নিজের মুক্তি প্রতিক্ষিত সিনেমা ছপাক এর প্রচারণার অংশ হিসেবে এবং অ্যাসিড আক্রান্তদের পাশে দাঁড়াতেই তিনি এমন অনুষ্ঠানের আয়োজন করছেন।

৫ জানুয়ারি নিজের জন্মদিনে লখনৌতে এবং এর পরদিন দিল্লিতে অ্যাসিড আক্রান্ত নারীদের কাহিনী শোনেন দীপিকা। এসময় ছপাক টিমও দীপিকার সঙ্গে ছিল।

দীপিকা ছাড়াও ছিলেন ছপাকের পরিচালক মেঘনা গুলজার, বিক্রান্ত মেসি। আক্রান্ত মহিলাদের সঙ্গে একান্তভাবে কথা বলেছেন অভিনেত্রী। শুনেছেন তাদের লড়াইয়ের কথা। সেসব ছবি আর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন দীপিকা। ১০ জানুয়ারী মুক্তি পাবে ছপাক। এ বিষয়ে দীপিকা জানান, আমরা এমন একটা সমাজে বাস করি যেখানে এখনও মেয়েদের যোগ্যতার মাপকাঠি সৌন্দর্যের নিরিখেই হয়। আমরা বাহ্যিক সৌন্দর্য দেখি, অন্তরের নয়। কিন্তু কেন অ্যাসিড আক্রমণ মেয়েদের ওপরই হবে? একবারও দেখে না সেই মেয়েটির আয়নায় নিজের মুখ দেখতে ঠিক কতটা কষ্ট হয়। সমাজে এই পরিবর্তনটা আমাদেরই আনতে হবে।

দীপিকা বলেন, ‘যে কারণে মেঘনা গুলজার ছপক বানিয়েছেন। যে কারণে এই সিনেমায় আমি অভিনয় করেছি’। দীপিকার আশা এই সিনেমা দেখার পর কিছুটা হলেও বদলাবে পরিস্থিতি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here